চিকন মেয়ে বিয়ে করার উপকারিতা

অতিরিক্ত রোগা থাকা কিংবা অতিরিক্ত মোটা থাকা কোনটাই শরীরের জন্য উপকারী নয়।তবে, আমাদের সংস্কৃতিতে মোটা লোক দেখলে হাতি বলে ডাকে, আবার চিকন লোক দেখলে চিকন আলী বলে ডাকে। কিন্তু আপনি কি এটা জানেন চিকন মেয়ে বিয়ে করার উপকারিতা কি? চিকন মেয়ে বিয়ে করলে কি কি সুবিধা পাওয়া যায়?

চিকন মেয়েদের শরীরে কি কি বৈশিষ্ট্য থাকে? আপনি যদি চিকন মেয়েদের সম্পর্কে সকল প্রশ্নের উত্তর জানতে চান কিংবা স্ত্রী হিসেবে একজন চিকন মেয়েকে বিয়ে করতে চান তাহলে আর্টিকেলটি আপনার জন্য। আর্টিকেলটিতে জানবো চিকন মেয়ে বিয়ে করার উপকারিতা সম্পর্কে।

চিকন মেয়ে বিয়ে করার উপকারিতা

আপনার স্ত্রীর শরীর যদি পাটকাঠির মতো চিকন হয়, তবে টেনশন করবেন না। কারণ চিকন হওয়ার অনেক সুবিধা।
আমরা অনেকেই মোটা মেয়ে পছন্দ করে থাকে আবার অনেকে চিকন মেয়ে পছন্দ করি।

তবে এক গবেষণায় দেখা গিয়েছে যে চিকন মেয়ে বিয়ে করলে অনেক সুবিধা পাওয়া যায় । একজন পুরুষের জন্য উত্তম হলো সে একজন চিকন মেয়ে বিয়ে করুক ।

একজন চিকন মেয়ে সঠিকভাবে চলাচল করতে পারে।

চিকন মেয়ে বাড়ির সব কাজ খুব সহজে করে ফেলতে পারে।
চিকন মেয়েরা একটানা অনেকক্ষণ কাজ করেও ক্লান্ত হয়ে পড়ে না। কারণ তারা সঠিকভাবে শরীর নড়াচড়া করতে পারে ,মোটা মেয়েরা শরীর নাড়াচাড়া করতে অনেক সময় লাগে তাই তার একটু অলস হয়

মোটা মেয়েরা নড়তে চড়তে অনেক সময় লেগে যায় তাই মোটা মেয়েদের তুলনায় চিকন মেয়েরা খুব দ্রুত সংসারের সব কাজ শেষ করতে পারে।

চিকন মেয়েদের জ্ঞান-বুদ্ধি অনেক ভালো হয।

চিকন মেয়েদের চেয়ে মোটা মেয়েরা রোগে বেশি আক্রান্ত হবে এটাই স্বাভাবিক কারণ মোটা মেয়েরা বেশিরভাগ সময় ঘুমিয়ে এবং অলস ভাবে বসে সময় কাটায়। কিন্তু চিকন মেয়েরা সবসময় কাজের মধ্যে থাকে বলে তাদের শরীরে অসুখ কম হয়।
চিকন মেয়েরা অনেক বেশি হাঁটাহাঁটি করতে পারে, মোটা মেয়েরা সামান্য হেঁটে ক্লান্ত হয়ে পড়ে কিন্তু চিকন মেয়েরা অনেক হেঁটে ক্লান্ত হয় না।

চিকন মেয়েরা সহজে ডায়াবেটিস আক্রান্ত হয় না, কারণ তারা সব সময় কর্মচঞ্চল থাকে।
চিকন মেয়েদের জামাকাপড় অন্য কেউ গায়ে দিতে পারবে না। দেবে কিভাবে, তাদের গায়ে ফিট হলে তো!
ভূমিকম্প বা আগুন লাগলে চিকন মেয়েরা পাখির মতো পোর্টেবল শরীর নিয়ে খুব সহজেই পৌঁছে যেতে পারবে নিরাপদ স্থানে।
কোথাও বেড়াতে গেলে খাবার টেবিলে সবচেয়ে বেশি নজরে থাকবে চিকন মেয়ে। ‘না খেয়ে খেয়ে শরীরের কী অবস্থা; নাও , আর একটু মাংস নাও’—এভাবে সবচেয়ে বেশি খাবার পাওয়া যায়।

লোকাল বাসে মোটা মানুষ জায়গাই পায় না।

সেখানে চিকন শরীর হলে যত লোকই থাকুক না কেন, তাদের মাঝে আরামসে ফিট হয়ে যাওয়া যায়।

রাস্তায় মারামারির মধ্যে পড়লে হালকা-পাতলা শরীরের কারণে মুহূর্তেই সটকে পড়তে পারে। মোটা হলে এই সুবিধা কিন্তু পাওয়া যায় না।

পোশাক বানাতে কাপড় কম লাগবে। ধরুন একটা পোশাকের কাপড় দিয়েই আরামসে দুটি পোশাক হয়ে যাবে। ভেবে দেখুন, সেটি কত ভালো!

Leave a Comment